জনাব মোস্তাফিজ পোশাক উৎপাদনকারী একটি প্রতিষ্ঠানের মালিক। তাঁর প্রতিষ্ঠান একটি নূতন পণ্য উন্নয়নের জন্য ভোক্তা জরিপ ও গবেষণা, ভোক্তার রুচি ও পছন্দ পর্যালোচনা এবং প্রতিযোগিদের তৎপরতা পর্যালোচনা করে। পরবর্তীতে প্রতিষ্ঠানটি তৈরি পোশাকের উপযোগিতা বৃদ্ধির মাধ্যমে ক্রেতাদের চাহিদাপূরণে সক্ষম হয়। এর ফলে বিক্রয় বৃদ্ধি পায় এবং প্রতিষ্ঠানটি যথেষ্ট লাভবান হয়।