What was the rate of profit margin ( in % ) if a motor bike which cost tk. 50,000 was sold for tk. 52,000 ?
Created: 8 years ago |
Updated: 6 months ago
Updated: 6 months ago
-
ক
8%
-
খ
6%
-
গ
4%
-
ঘ
2%
উত্তরঃ
What was the rate of profit margin ( in % ) if a motor bike which cost tk. 50,000 was sold for tk. 52,000 ?
The rate of profit margin ( in %) = (2000x100)/50000 = 4%
Azizar Rahman Aziz
8 years ago
Related Question
View All
Created: 1 month ago |
Updated: 1 month ago
Updated: 1 month ago
-
ক
9
-
খ
6
-
গ
7
-
ঘ
3
Created: 1 month ago |
Updated: 1 month ago
Updated: 1 month ago
-
ক
লাভ ২৫%
-
খ
ক্ষতি ২৫%
-
গ
লাভ ১০%
-
ঘ
ক্ষতি ৫০%
Created: 1 month ago |
Updated: 1 month ago
Updated: 1 month ago
-
ক
ক্ষতি ৫০%
-
খ
ক্ষতি ১০০%
-
গ
লাভ ২৫%
-
ঘ
লাভ ৫০%
Created: 1 month ago |
Updated: 1 month ago
Updated: 1 month ago
-
ক
৬০০ টাকা
-
খ
৬২৫ টাকা
-
গ
৬৫০ টাকা
-
ঘ
৭০০ টাকা
Created: 1 month ago |
Updated: 1 month ago
Updated: 1 month ago
-
ক
২৫%
-
খ
২০%
-
গ
১৫%
-
ঘ
কোনটিই নয়
Created: 2 months ago |
Updated: 2 months ago
Updated: 2 months ago
-
ক
৮টি
-
খ
১০টি
-
গ
১২টি
-
ঘ
১৪টি
শিক্ষকদের জন্য বিশেষভাবে তৈরি
১ ক্লিকে প্রশ্ন, শীট, সাজেশন ও
অনলাইন পরীক্ষা তৈরির সফটওয়্যার!
শুধু প্রশ্ন সিলেক্ট করুন — প্রশ্নপত্র অটোমেটিক তৈরি!
প্রশ্ন এডিট করা যাবে
জলছাপ দেয়া যাবে
ঠিকানা যুক্ত করা যাবে
Logo, Motto যুক্ত হবে
অটো প্রতিষ্ঠানের নাম
অটো সময়, পূর্ণমান
প্রশ্ন এডিট করা যাবে
জলছাপ দেয়া যাবে
ঠিকানা যুক্ত করা যাবে
Logo, Motto যুক্ত হবে
অটো প্রতিষ্ঠানের নাম
অটো সময়, পূর্ণমান
অটো নির্দেশনা (এডিটযোগ্য)
অটো বিষয় ও অধ্যায়
OMR সংযুক্ত করা যাবে
ফন্ট, কলাম, ডিভাইডার
প্রশ্ন/অপশন স্টাইল পরিবর্তন
সেট কোড, বিষয় কোড
অটো নির্দেশনা (এডিটযোগ্য)
অটো বিষয় ও অধ্যায়
OMR সংযুক্ত করা যাবে
ফন্ট, কলাম, ডিভাইডার
প্রশ্ন/অপশন স্টাইল পরিবর্তন
সেট কোড, বিষয় কোড
Related Question
মাত্র ১৫ পয়সায় প্রশ্নপত্র
১ ক্লিকে প্রশ্ন, শীট, সাজেশন তৈরি করুন আজই
Question Analytics
মোট উত্তরদাতা
জন
সঠিক
ভুল
উত্তর নেই